Amrai Pari Paribarik Nirjaton Protirodh Jot (WE CAN)

ট্রান্সজেন্ডার জনগোষ্ঠীর অধিকারের জন্য প্রকল্প ধারণাপত্র (Concept Paper) আহ্বান

ইউরোপীয় ইউনিয়ন এর আর্থিক সহযোগিতায় Expanding civic space through active CSO participation and strengthened governance system in Bangladesh (ECSAP) নামে একটি প্রকল্প ক্রিশ্চিয়ান এইড, মানুষের জন্য ফাউন্ডেশন এবং আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট (WE CAN) সম্মিলিত ভাবে বাস্তবায়ন শুরু করেছে। এই প্রকল্পের মাধ্যমে মূলতঃ বিভিন্ন প্রান্তিক জনগোষ্ঠী যেমন প্রান্তিক নারী, দলিত, প্রতিবন্ধী ব্যক্তি, ট্রান্সজেন্ডার, আদিবাসী জনগোষ্ঠীর সাথে কর্মরত বিভিন্ন সংস্থার সক্ষমতা বৃদ্ধি করা হবে যাতে করে এই জনগোষ্ঠীসমূহ তাদের অধিকার সঠিকভাবে ভোগ করতে পারে। বর্তমানে প্রকল্পটি ১০টি জেলায় বাস্তবায়িত হচ্ছে। উক্ত প্রকল্পের কার্যক্রম পরিচালনার জন্য শুধুমাত্র ঢাকা জেলার জন্য ট্রান্সজেন্ডার সংগঠন বা ট্রান্সজেন্ডারদের নিয়ে কাজ করেন এমন সংগঠনের কাছ থেকে প্রকল্প ধারণাপত্র (পড়হপবঢ়ঃ ঢ়ধঢ়বৎ) আহ্বান করা যাচ্ছে।

আবেদনকারী নাগরিক সংগঠনসমূহের অবশ্যই এনজিও ব্যুরোর প্রদেয় পরিপত্রের শর্তাবলী পূরণ করতে হবে। আগ্রহী সংগঠনসমূহকে ২৫ মে, ২০২৪ তারিখের মধ্যে আবেদন করতে হবে। প্রকল্পের ধারণাপত্রের গাইডলাইন সংযুক্ত করা হলো।


আগ্রহী সংগঠনকে নিম্নোক্ত ইমেইলে তাদের ধারণাপত্র দ্রুত প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনের জন্য ইমেইল: [email protected]

স্থানীয় পর্যায়ের ট্রান্সজেন্ডার প্রধান, ট্রান্সজেন্ডার নিয়ে কাজ করা সংগঠনসমূহকে আবেদন করার জন্য বিশেষভাবে উৎসাহিত করা হচ্ছে।

প্রকল্প অনুদানের গাইডলাইন